Uncategorized

Salman Khan…Being Human ?

high-quality-salman-khan-hd-images

বেশ কয়েকমাস আগের কথা। দক্ষিণ মুম্বাইয়ের একটা ব্যস্ত রাস্তায় একটা Aston Martin Rapide ধাক্কা মারে সামনের কয়েকটা গাড়ীকে। না, কেউ মরেনি কিন্তু গাড়িটা কে চালাচ্ছিল আজও officially পরিষ্কার না। যাদের ধাক্কা মারা হয়েছিল তাঁরা বলেছিল গাড়ীটা একজন যুবক চালাচ্ছিল অথচ পরের দিন police station-এ একজন বয়স্ক ব্যক্তি যিনি Reliance-এর দীর্ঘদিনের employee এসে বললেন “আমি চালাচ্ছিলাম”। ঘটনা আপাতদৃষ্টিতে সেখানে ধামাচাপা পড়লেও পরে জানা গেল মুকেশ আম্বানির সুপুত্র আকাশ আম্বানি গাড়ীটা drive করছিলেন সেরাত্রে। ভাগ্য ভাল, পেছনে security’র লোক ছিল। মালিকপুত্রকে তড়িঘড়ি সরিয়ে দিয়েছে। ধাক্কা মারা হয়েছিল Audi আর Hyundai Sedan কে, সেজন্য পরের দিনের মধ্যেই ফটাফট Audi আর Sedan-এরও এক level উঁচু দুটো নতুন top level গাড়ী পাঠানো হয়েছিল ক্ষতিপূরণ স্বরূপ। অতএব প্রতিপক্ষও চুপ।
 
আর ঠিক এভাবেই কিছু লম্পট বড়লোক পার পেয়ে যায়। পয়সা থাকলে দুনিয়া হাতের মুঠোয়, সবাই জানে। আজ পেপার খুলে রীতিমতো বিবমিষা হচ্ছিল। Main page, Entertainment page ভর্তি সলমান খানের প্রতি celebs দের We support you #NoMatterWhat পড়ে। Basically একটা উড়নচন্ডী হিরো যার না আছে dignity বোধ আর না আছে গার্লফ্রেন্ডদের প্রতি সম্মান। যখন তখন shirt খুলে ফেলেন। হরিণ মারেন। প্রেমিকার সাথে ঝগড়া হলে set থেকে জোরজবরদস্তি গাড়িতে তুলে নেন। সেই প্রেমিকা পরে অন্য কারুর প্রেমিকা হলে ব্যস, মাঝরাতে phone করে ইচ্ছেমত ঝাড়েন। প্রেমেরও তেমন consistency নেই। আজ এই মেয়ে তো কাল অন্য কেউ। অগাধ টাকা, দামী মদ। আর মদ খেয়ে একটু মাতলামো না করলে চলে নাকি ? কে কোথায় রাস্তায় শুয়ে আছে অত্তসব ভাবলে চলে ? তাহলে কার সাথে উনি নিজে শোবেন সেটা কখন ভাববেন ? ঠিক আছে। নাহয় ভুল হয়েই গেছে। No চিন্তা। PR Agency গুলো আছেতো চিন্তা করার জন্য। অতএব Being Human খোল। একটু ভাবুন। সলমন তাঁর Debut film থেকেই superstar, সুতরাং টাকা কামাচ্ছেন তখন থেকেই। Maine Pyar Kiya release করেছিল ১৯৮৯-য়ে। Hit and Run case হল ২০০২-য়ে। Being Human NGO খুলল ২০০৭-এ। আগে কেন খোলেননি ? Simple. আরেবাবা নিজেকে ভাল, পরোপকারী দেখাতে হবেনা ? যা যা কালি লেগেছে image-এ সেগুলো ঠিক করতে পরোপকার একদম অব্যর্থ ওষুধ।
 
আর তাই বিমোহিত হই, যখন সব জেনেও celebsরা বলেন সলমনের মত উপকারী ভাল মানুষ দুটো নেই। হয়তো এজন্য বলেন কারণ তাঁরা জানেন Salman এর Bollywood-এ অশেষ ক্ষমতা আর, ক্ষমতাবানকে চটানো মানে নিজের বিপদ ডাকা।
Advertisements
Standard

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s